২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যশোরে পৃথক ঘটনায় ১০ ডাকাত আটক

যশোরে পৃথক ঘটনায় ১০ ডাকাত আটক - ছবি : নয়া দিগন্ত

সম্প্রতি যশোর সদর ও বাঘারপাড়া উপজেলায় সংঘটিত পৃথক কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত সংঘবদ্ধ ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালের মধ্যে চার ভরি ১১ আনা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, ২২ হাজার টাকা, রাম দা, গাছি দা, খেলনা পিস্তল ও মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে।

২৯ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ভোর পর্যন্ত গোপালগঞ্জ, নড়াইল ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে ডিবি।

আটককরা বাঘারপাড়ার করিমপুরসহ ওই উপজেলায় চারটি এবং সদর উপজেলার তপসীডাঙ্গায় একটি ডাকাতির ঘটনার সাথে জড়িত বলে জানিয়েছে ডিবি।

ডিবির আইটি এক্সপার্ট টিমের অভিযানে আটক ডাকাতরা হলো গোপালগঞ্জের তারিকুল ইসলাম, সবুজ আলী ও বোরহান সরদার, নড়াইলের আরজ আলী, নাদিম মাহমুদ, রুবেল সরদার ও শাহ আলী বাবু এবং খুলনার ওহিদ মোল্লা, আফরোজা ও সুনাম বিশ্বাস।

বাঘারপাড়ার করিমপুরের ডাকাতি ঘটনায় আরাফাত হোসেনের করা মামলায় আটকদের আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ডিবির ওসি রুপন কুমার সরকার।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল