০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

নিহত যুবলীগ নেতা আরিফ - ছবি : সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে বেদেপল্লিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আরিফুল ইসলাম (৪৫) নামে ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন।

মঙ্গলবার রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদেপল্লীতে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে।

নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্কারের ছেলে ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া আরিফুল ২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন।

স্থানীয়রা জানায়, কাশিপুর বেদেপল্লিতে মনিরুল ইসলাম ও রাসেল হোসেন দুটি দলের নেতৃত্ব দিয়ে আসছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর। খবর পেয়ে রাতে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ বিষয়টি মিমাংসার চেষ্টা করে। তখন আবারো উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের সময় উভয় পক্ষ ইট ছোড়াছুড়ি করলে কাউন্সিলর মেহেদীসহ বেশ কয়েকজন আহত হন। এর কিছু সময়ের মধ্যে প্রতিপক্ষের লোকজন জোটবদ্ধ হয়ে আরিফের ওপর হামলা করে। আরিফ তখন নিজের বাসার নিচে ফার্নিচারের দোকানের সামনে বসা ছিলেন। এ সময় তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে যশোরে এবং পরে সেখান থেকে ঢাকায় নেয়ার পথে দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত আরিফের বড় ভাই রেজাউল ইসলামের অভিযোগ, যুবলীগের একটি পক্ষ পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যা করেছে।

নিহত ব্যক্তির স্ত্রী রেশমা খাতুনের দাবি, তার স্বামী আওয়ামী লীগের দু’পক্ষের বিরোধের শিকার। তার স্বামী সাবেক সংসদ সদস্য আবদুল মান্নানের সাথে রাজনীতি করতেন। প্রতিপক্ষের লোকজন এটা ভালোভাবে নেননি। তারা তার স্বামীকে হত্যা করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, কাশিপুর বেদেপল্লিতে মনিরুল ইসলাম ও রাসেল হোসেনের দলের মধ্যে বিরোধ চলে আসছিল। রাতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের কিছু যশোর হাসপাতালে নেয়া হয়েছিল। এ সময় আরিফ গুরুতর অসুস্থ হলে যশোর থেকে তাকে ঢাকাতে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল