১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ক্লাসের ব্রেঞ্চে বসা নিয়ে ইবি শিক্ষার্থীকে ছাত্রলীগকর্মীর মারধর

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)। - ছবি : প্রতীকী

ক্লাসে ব্রেঞ্চে বসা নিয়ে দ্বন্দ্বের জেরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষাথীকে পেটানোর অভিযোগ উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে। এ বিষয়ে বিচার চেয়ে বিভাগীয় সভাপতি, অনুষদীয় ডিন, প্রক্টর ও ছাত্র উপদেষ্টা বরাবর অভিযোগপত্র দিয়েছেন শিবলী আলী।

শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বাণিজ্য অনুষদ এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ কর্মী সাইফুল ইসলাম রিয়ন আরবি ভাষা ও সাহিত্য বিভাগের তৃতীয় বর্ষের ও আসিফ আহমেদ শিমুল ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। ভুক্তভোগী শিবলী আলী শিমুলের সহপাঠী।

ভূক্তভোগী জানান, শনিবার সকালে ক্লাসের বেঞ্চে বসা নিয়ে শিমুলের সাথে কথা কাটাকাটি হয় শিবলীর। পরে ক্লাস শেষে অ্যাকাডেমিক ভবনের পাশে চায়ের দোকানে এলে শিবলীকে মারধর করে তৃতীয় বর্ষের রিয়নসহ তার ছয় সহযোগী।

সকালের দ্বন্দ্বের জেরে শিমুলের মদদে রিয়নরা মারধর করেন বলে অভিযোগ শিবলীর।

অভিযুক্ত আসিফ আহমেদ শিমুল বলেন, ক্লাসে বেঞ্চ থেকে আমার ব্যাগ সরিয়ে সে বসায় ক্লাসের পরে শিবলীর সাথে কথা কাটাকাটি হয়। এ সময় আমার জুনিয়র রিয়ন এলে তার সাথেও কথা কাটাকাটি হয়। এ সময় শিবলীর হাতের আচড় লাগে রিয়নের গলায়। পরে আমি সব মিটমাট করে রুমে চলে আসি। এরপর রিয়ন কী করেছে, আমি জানি না।

অভিযুক্ত রিয়ন বলেন, আমি বিবিএ ফ্যাকাল্টির পাশ দিয়ে যাচ্ছিলাম। পরে শিমুল ভাইয়ের সাথে ঝামেলা দেখে তাদের ঠেকাতে যাই। এ সময় আমার ঘাড়ে আঘাত লাগলে আমি তাকে (শিবলী) দুয়েকটা চড় মেরেছি। কিন্তু ইন্টেনশনালি তাকে মারিনি। আর সাতজন মিলে মারার বিষয়টি সত্য নয়।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর বিষয়টি খতিয়ে দেখতে পর্যবেক্ষণ কমিটি করেছি। পর্যবেক্ষণ প্রতিবেদনের ওপর ভিত্তি করে পরে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল