২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দামুড়হুদায় চাকা পাংচার হয়ে কিশোর নিহত

দামুড়হুদায় চাকা পাংচার হয়ে কিশোর নিহত - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় রঘুনাথপুর বাজারে পাওয়ার ট্রিলারের চাকা পাংচার হয়ে আব্দুর রহিম (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর বাজারের মন্ত্রী ওয়েলডিং মেশিনারিজ দোকানে চাকায় হাওয়া দেয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম উপজেলার হাওলী ইউনিয়নের পুরাতন বাস্তবপুর গ্রামের ফকির উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান বলেন, পাওয়ার ট্রিলারের চাকায় হাওয়া দিচ্ছিলো কিশোর আব্দুর রহিম। অতিরিক্ত হাওয়ার চাপে চাকাটি পাংচার হয়ে পাশে থাকা একটি টিনের সাথে ধাক্কা লাগলে মাথায় গুরুতর আহত পায় রহিম। দোকান মহাজন ও স্থানীয় লোকজন আ: রহিমকে তাৎক্ষণিক উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

দোকান মালিক সিরাজুল ইসলাম বলেন, গত এক সপ্তাহ আগে আমার দোকানে কাজ শুরু করে আ: রহিম। দুপুরে আমি দোকানের ভেতরে কাজ করছিলাম। এ সময় একটি পাওয়ার ট্রিলার আসলে আমি রহিমকে চাকায় হাওয়া দিতে বলি। এ সময় অতিরিক্ত হাওয়ায় চাকাটি পাংচার হলে আব্দুর রহিম ছিটকে পাশে থাকা টিনে মাথায় আঘাত পায়। আমরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিসক ডা. তাসনিম আফরিন জ্যোতি বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর কিশোর আব্দুর রহিমকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথার ঘিলু বের হয়ে গেছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই। খোঁজ নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement