২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দামুড়হুদা-দর্শনা সীমান্তে সতর্কাবস্তায় বিজিবি

দামুড়হুদা-দর্শনা সীমান্তে সতর্কাবস্তায় বিজিবি - ফাইল ছবি

ঢাকার আদালত প্রাঙ্গন থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই উগ্রবাদী পালানোর ঘটনায় দর্শনা ও দামুড়হুদা সীমান্তের ১০৮ কিলোমিটার জুড়ে সতর্ক অবস্থানে রয়েছ বিজিবি।

সোমবার সকালে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬-বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহ ইশতিয়াক এ কথা সাংবাদিকদের জানান।

তিনি জানান, দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী যাতায়াতের বিষয়ে পুলিশের সদর দফতর ও এসবি থেকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের নির্দেশনা দেয়া হয়েছে।

দর্শনা ইমিগ্রেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাইম আহমেদ জানান, রোববার ঢাকার একটি আদালত থেকে উগ্রবাদী ছিনিয়ে নেয়ার ঘটনায় সোমবার থেকে দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী যাতায়াতে বেশ কড়াকড়ি নির্দেশনা জারি করেছে পুলিশ সদর দফতর। নির্দেশনা মোতাবেক চেকপোস্ট এলাকার বেশ কিছু স্থাপনায় দুই উগ্রবাদীর ছবিসহ পোস্টার লাগিয়ে দেয়া এবং জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে কাজ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬-বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহ ইশতিয়াক জানান, উগ্রবাদীদের কেউ যাতে সীমান্ত পার হতে না পারে সে বিষয়ে সীমান্তের ১০৮ কিলোমিটারজুড়ে বিজিবির জওয়াদের সতর্কাবস্তায় রাখা হয়েছে। সীমান্তে কড়া নজরদারিসহ টহল জোরদার করা হয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় বিজিবি প্রস্তুত রয়েছে।


আরো সংবাদ



premium cement