২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নদীতে জালের দড়িতে আটকে ছিল নারীর লাশ

নদীতে জালের দড়িতে আটকে ছিল নারীর লাশ - ছবি : প্রতীকী

খুলনার পাইকগাছা উপজেলার শালিখা নদী থেকে ভাসমান অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত তার কোনো পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে লাশটি উপজেলার শালিখা নদীর রাড়লীর শালিখা-কাঠিপাড়া কাঠের সেতুর অদূরে জালের দড়িতে আটকে ভাসতে থাকে। প্রথমে স্থানীয় জাহাবক্স সরদার লাশটি দেখতে পান। এরপর তিনি অন্যদের খবর দেন। পরে পুলিশকে খবর দেয়া হলে বিকেল ৫টার দিকে তারা লাশটি উদ্ধার করে।

স্থানীয় চা-দোকানি ইবরাহিম জানান, মেয়েটি আগের দিন বুধবার তার দোকানে খাবার চাইতে এসেছিল। এ সময় তাকে অপ্রকৃতিস্থ দেখাচ্ছিল।

স্থানীয়রা তাকে পাশের একটি মাছের ঘেরে নেমে দীর্ঘ সময় গোসল করতে দেখেন। তাকে সেখানে পরিধেয় কাপড় শুকাতেও দেখেন তারা।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, বিকেল ৫টার দিকে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

 


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতেও পাকিস্তানে যাবে না ভারত!

সকল