২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

দামুড়হুদায় শতবর্ষী বৃদ্ধকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা

দামুড়হুদায় শতবর্ষী বৃদ্ধকে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সব্বত আলী নামে শতবর্ষী এক বৃদ্ধকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুরে দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সব্বত আলী রামনগর গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

নিহতের পুত্রবধূ শিরিনা খাতুন জানান, ‘সকালে খাবার দিতে গিয়ে আমার শ্বশুরকে মাটিতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ভয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঘরের বাইরে বের করে আনে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, সব্বত আলী নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে এমন খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ প্রাথমিকভাবে জানা যায়নি।

তিনি আরো বলেন, তবে ধারণা করা হচ্ছে গলায় রশি জাতীয় কিছু দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায়, পায়ে ও পেটে রক্তের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ


premium cement
বিশ্বকাপে ‘টবি’র ভবিষ্যদ্বাণী সত্য হচ্ছে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক দেশের সার্বিক অগ্রগতির জন্য কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ইরান 'অনুপ্রবেশ' ঠেকাতে সীমান্ত নিরাপত্তা জোরদার করছে গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় জেলে নিহত, আহত ২ বিশ্ব শান্তির জন্য উত্তর কোরিয়ার সাথে কাজ করতে আগ্রহী চীন নদী দখল ও পরিবেশ দূষণের বিরুদ্ধে সাভারে গণ-জমায়েত রাশিয়ার হামলার পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার চেষ্টা ইউক্রেনের ইউক্রেনে যত দিন দরকার সাহায্য করবে ন্যাটো দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে প্রায় বন্ধ মোবাইল ইন্টারনেট

সকল