০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

সাফজয়ী নিলুফাকে কুষ্টিয়ায় গণসংবর্ধনা

সাফজয়ী নিলুফাকে কুষ্টিয়ায় গণসংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

সাফ চ্যাম্পিয়নশীপে শিরোপা জয়ী বাংলাদেশ দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলাকে সংবর্ধনা দিয়েছে কুষ্টিয়াবাসী।

শনিবার দুপুরে শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে তাকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাকে ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খায়রুল ইসলাম।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, খুলনা বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু, সাংবাদিক তৌহিদী হাসান শিপলু, কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

এর আগে সড়কপথে নিলা কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের সৈয়দ মাসউদ রুমী সেতুতে পৌঁছালে সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে খোলা জিপে করে তাকে নিয়ে শহরের মিলপাড়া, বড়বাজার, এনএস রোড হয়ে শিল্পকলা অ্যাকাডেমিতে পৌঁছালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তাকে আবারো ফুল দিয়ে বরণ করে নেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নিলার গর্বিত মা উপস্থিত ছিলেন। এ সময় তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এক লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।


আরো সংবাদ


premium cement
সেভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিল বার্সালোনা তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ

সকল