২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১১

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় রায়হান হোসেন (৩১) ও হৃদয় আলী নামে দু’জন নিহত হয়েছে। এছাড়াও এসব ঘটনায় আহত হয়েছেন আরো ১১ জন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ও বিকেলে দামুড়হুদার পৃথক দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রায়হান দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কলোনিপাড়ার ফারুক হোসেনের ছেলে এবং হৃদয় তার মামাতো ভাই।

বৃহস্পতিবার দুপুরে দর্শনা ছয়ঘরিয়া এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন আহত হন। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসক রায়হান হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় নিহত রায়হান হোসেনের মামাতো ভাই দর্শনার বাড়াদি গ্রামের হৃদয় আলি মারা যান। এছাড়া আহত অন্য আরেকজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গার দামুড়হুদার পুড়াপাড়া নামক স্থানে বাস ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেয়া হয়। আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক নুরজাহান রুমি বলেন, পৃথক দু’টি দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১১ জন। আহতদের ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ও দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement