২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ন ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

চুয়াডাঙ্গায় জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৪


চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জোড়া খুনের ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। আসামিদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, রক্তমাখা পোশাকসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে আলমডাঙ্গার পৃথক চারটি স্থান থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের বজলুর রহমানের ছেলে সাহাবুল হক, পিন্টু রহমানের ছেলে রাজিব হোসেন, মাসুদ আলির ছেলে বিদ্যুৎ আলি ও তাজ উদ্দিনের ছেলে সাকিল হোসেন।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন সংবাদ সম্মেলনে বলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্বামী-স্ত্রীকে হত্যার ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার ভোরে আলমডাঙ্গার পৃথক চারটি স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতে তোলা হবে বলেও জানান পুলিশ সুপার।

এদিকে হত্যার কাজে ব্যবহৃত আলামত উদ্ধার করেছে পুলিশ। আসামিদের কাছ আলামত হিসেবে থেকে ফরিদা পারভিনের হ্যান্ড ব্যাগ, নগদ ৪৩ হাজার টাকা, মোবাইল ফোন, নজির উদ্দিনের কালো অফিসিয়াল ব্যাগ ও ফরিদার হ্যান্ড ব্যাগ হত্যার সময় আসামিদের পরিধানকৃত রক্তমাখা জামাকাপড় উদ্ধার করা হয়।

উল্লেখ, গত ২৪ সেপ্টেম্বর সকালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পুরাতন বাজারপাড়ার নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা খাতুনের লাশ উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে ডালিয়ারা পারভিন শিলা ঘটনার পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা করেন।


আরো সংবাদ


premium cement