৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে তারা : রিজভী

ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে তারা : রিজভী - ছবি : সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশে নিষ্ঠুর শাসন প্রতিষ্ঠিত হয়েছে। ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে তারা। জনগণের গণতান্ত্রিক অধিকার হরণের এই ঘোর দুর্দিনের সময় আজিজুল হাসান দুলুর মতো নিবেদিতপ্রাণ কর্মীর অকালে চলে যাওয়া আমাদের জন্য হৃদয় বিদারক ও দলের জন্য অপূরণীয় ক্ষতি।

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মরহুম আজিজুল হাসান দুলুর স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বুধবার বিকেলে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

রুহুল কবির রিজভী আরো বলেন, সরকার যেনতেনভাবে ক্ষমতা ধরে রাখতে চায়। গত ৩১ জুলাই থেকে আজ পর্যন্ত আন্দোলন করতে গিয়ে পুলিশের গুলিতে চারজন নিহত হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে অংশ নেয়া মানুষকে গুলি করে হত্যা করা হচ্ছে। বাঁশের লাঠিতে জাতীয় পতাকা ধারণ করে শাসক দলের সকল ব্যারিকেড ভেঙ্গে বিএনপির আন্দোলন-সংগ্রাম এগিয়ে যাবে।

রুহুল কবির রিজভী বলেন, এই সরকার নিজেদের অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপাতে চায়। ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাসের জন্ম দিয়েছে তারা।

মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে স্মরণসভায় মুখ্য আলোচক ছিলেন দলের যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমান, রকিবুল ইসলাম বকুল, মো. তারিকুল ইসলাম জহীর ও আবু হোসেন বাবু।


আরো সংবাদ


premium cement