৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ভারতে পাচারের সময় মেহেরপুরে ৬টি স্বর্ণের বারসহ ২ জন আটক

মেহেরপুরে ৬টি স্বর্ণের বারসহ ২ জন আটক - ছবি : নয়া দিগন্ত

ছয়টি স্বর্ণের বারসহ মাসুদ রানা ও কানিজ ফাতেমা লিপি নামের দু’জনকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।

বুধবার সকাল ৬টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কের শিব মন্দিরের সামনে থেকে তাদের আটক করা হয়। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম আটকের তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, নারায়নগঞ্জের বন্দর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ রানা (২৪) ও ঢাকার মগবাজার ১৮, পূর্ব নয়াটোলা এলাকার শেখ আশরাফুল কবীরের স্ত্রী কানিজ ফাতেমা লিপি (৩৮)।

ওসি রফিকুল ইসলাম জানান, আটক ওই দু’জন ঢাকা থেকে আজ ভোরে মেহেরপুর পৌঁছান। পরে রিকশাযোগে শহরের বড়বাজার চৌরাস্তা পার হয়ে কাথুলি টেম্পু বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা দেন। রিকশাটি শহরের শিব মন্দিরের সামনে পৌঁছলে গতিবিধি দেখে সন্দেহ হয় টহল পুলিশের। টহল পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরিদ ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিঠুন তল্লাশীর জন্য তাদের রিকশা থামিয়ে পার্শ্ববর্তী একটি কক্ষে নিয়ে তল্লাশি চালান। পুলিশের একজন নারী সদস্যকে তলব করে কানিজ ফাতেমা লিপি’র দেহ তল্লাশী করে কালো স্কচটেপ মোড়ানো ছয়টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৪৬ লাখ ৮০ হাজার টাকা।

তিনি আরো জানান, তাদের আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান, মেহেরপুর সীমান্তের এক ইউপি সদস্যের মাধ্যমে ভারতে পাচারের উদ্দেশে স্বর্ণের বারগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। মামলা দায়েরের মাধ্যমে তাদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement