০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

যশোরে মাদক মামলায় নারীর ৭ বছরের জেল

যশোরে মাদক মামলায় নারীর ৭ বছরের জেল - প্রতীকী ছবি

যশোরে মাদক মামলায় এক নারীর সাত বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার স্পেশাল জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত পলাতক আসামি আলেয়া বেগম খুলনা মহানগরীর দৌলতপুর থানার দেয়াড়া উত্তরপাড়ার বাদশা শেখের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন স্পেশাল পিপি সাজ্জাদ মুস্তাফা রাজা।

মামলা সূত্রে জানা যায়, ২০১০ সালের ৩ জুলাই দুপুর ১টার পর খবর আসে বেনাপোল থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনে মাদক আসছে। তার পরিপ্রেক্ষিতে যশোর কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম সোহরাব হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর সদর সার্কেলের সহযোগিতায় যশোরের মালঞ্চী এলাকায় রেললাইনের ওপর অবস্থান নেয়। কমিউটার ট্রেনটি আসলে সেখানে থামানো হয়। তল্লাশিকালে আলেয়া বেগমকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে আলেয়ার কাছে থাকা একটি কাপড়ের ব্যাগ থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক এসএম জাফরুল আলম কোতোয়ালি থানায় একটি মামলা করেন। ২০১০ সালের ২১ জুলাই বাদি নিজেই মামলাটি তদন্ত করে আলেয়ার বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। মঙ্গলবার এ মামলার রায় ঘোষণা করে আদালত।


আরো সংবাদ


premium cement
সরে দাঁড়ালেন এনরিকে, নতুন কোচের নাম ঘোষণা দেশে গণতন্ত্র-মানবাধিকার বলতে কিছু নেই : বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে বিএনপিকর্মী গ্রেফতার ফরিদপুরে কৃষকদল-ছাত্রদলের বিক্ষোভ ‘১০ ডিসেম্বরে ঢাকার বাস চলবে’ বগুড়ায় বিএনপির মিছিলে পুলিশের বাধা পুলিশ দিয়ে জনগণের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলন স্তব্ধ করা যাবে না : আবদুল হালিম দিনমজুরের তোষকের নিচ থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার জটিল রোগে আক্রান্ত হাফেজ তরিকুলের বাবা বাঁচতে চান কিশোরগঞ্জ থেকে ঢাকার গণসমাবেশে যোগ দেবে বিএনপির ৫০ হাজার নেতাকর্মী ভালুকায় বিএনপির ৪ নেতাকর্মী গ্রেফতার

সকল