০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীতে উর্মি খাতুন (২৩) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী বিরুদ্ধে।

বৃহস্পতিবার মধ্য রাতে গাংনী শহরের কাথুলী মোড়ের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী আশরাফুজ্জামান প্রিন্স পলাতক রয়েছেন।

আশরাফুজ্জামান গাংনী উপজেলার তেরাইল গ্রামের আবুল হাসেমের ছেলে। উর্মি একই উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।

উর্মির বাবা গোলাম কিবরিয়া বলেন, চার বছর আগে তার মেয়ের সাথে প্রেম করে বিয়ে করেন আশরাফুজ্জামান। বিয়ের কয়েক মাস পর থেকে উর্মিকে শারীরিকভাবে নির্যাতন শুরু করেন তার স্বামী। বৃহস্পতিবার রাতে আশরাফুজ্জামান উর্মিকে শ্বাসরোধ করে হত্যা করে গ্রিলের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যান। খবর পেয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়ের লাশ দেখতে পান তিনি। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের ছয় মাস বয়সের একটি সন্তান রয়েছে। মেয়ে হত্যার বিচার দাবি করেন তিনি।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ইমদাদুল হক জানান, উর্মি খাতুনকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আশরাফুজ্জামান পলাতক থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ‘লাশ গাংনী থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।’


আরো সংবাদ


premium cement

সকল