২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

শরণখোলায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের শরণখোলায় কুলসুম আক্তার সাথী (১৯) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ৭টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কুলসুম ওই গ্রামের সাইকেল মেকানিক আরিফ ফরাজির স্ত্রী।

কুলসুমের ফুফাত ভাই আব্দুর রহিম জানান, এক বছর আগে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের পান্না ফরাজির ছেলে আরিফের সাথে বিয়ে হয় কুলসুমের। বিয়ের পর থেকেই শাশুড়ি ও ননদের সাথে তার বনিবনা হচ্ছিল না। ছয় মাস আগে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে তাকে মারধর করে। তখন তাকে শরণখোলা হাসপাতালে ও পরে খুলনা মেডিক্যালে চিকিৎসা করানো হয়। এভাবে বিভিন্ন সময় তার ওপর নির্যাতন চালানো হতো বলে অভিযোগ করেন তিনি ।

তিনি জানান, শনিবার রাত আড়াইটার দিকে আরিফ ফোন করে কুলসুম গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানান। পরে তারা বাড়িতে গিয়ে কুলসুমের লাশ নিচে পড়ে থাকতে দেখেন। তার গলার দু’পাশে দাগ ছিল। স্বজনদের ধারণা, তাকে গলা টিপে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। কুলসুম আক্তার তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

নিহতের স্বামী আরিফ বলেন, রাত ১১টার দিকে বাজার থেকে বাড়িতে ফিরে বাথরুমে যাই। পরে ঘরে ঢুকে কুলসুমকে দক্ষিণ পাশের বারান্দার চালের আড়ার সাথে ঝুলতে দেখি। তাকে কোনো প্রকার নির্যাতন করা হয়নি বলে দাবি করেন তিনি।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার বলেন, সকালে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement