১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শৈলকুপায় ইজিবাইকে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চালকের মৃত্যু

শৈলকুপায় ইজিবাইকে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চালকের মৃত্যু - ছবি : প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপায় ইজিবাইকে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিয়াজুল ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার সকালে উপজেলার বাহির রয়েড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

নিহতের মা আছিরন নেছা জানান, ভোরে মাঠের কাজ সেরে বাড়ি এসে ইজিবাইক চালানোর জন্য বের হচ্ছিলেন। এ সময় ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানিয়েছেন, ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গিয়ে অসাবধানবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। নিহত রিয়াজুল একজন দরিদ্র কৃষক। কৃষিকাজের পাশাপাশি গত চার বছর ইজিবাইক চালাতেন। তার চার মেয়ে ও এক ছেলে। দুই মেয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় ও খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

 

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল