২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ আরোহী নিহত

যশোরে দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত - ছবি : নয়া দিগন্ত

যশোরে বেপরোয়া গতির দুটি মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

বুধবার বিকেল ৪টার দিকে শহরের ঢাকা রোডে রোজা ফার্নিচারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর শহরের বারান্দি মোল্লাপাড়া বাঁশতলা এলাকার ইব্রাহীম হোসেন ঝড়োর ছেলে ইসমাইল (২০) ও সিটি কলেজপাড়ার সিরাজুল ইসলামের ছেলে আল-আমিন (২৫)। তারা দু’জন একই মোটরসাইকেলে ছিলেন।

এ ঘটনায় আহত নূর ইসলামের (৩৫) বাড়ি বাঘারপাড়ার খাজুরা এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইসমাইল ও আল-আমিন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। একই সময় নূর ইসলাম মোটরসাইকেল চালিয়ে শহর থেকে খাজুরায় নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় ইসমাইল ও আল-আমিনের মোটরসাইকেল প্রথমে নূর ইসলামের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে।

এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভাশীষ রায় তাদের মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেল চালক নূর ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

দুর্ঘটনার পরপরই কোতোয়ালি থানার এসআই তুহিন বাওয়ালী দুর্ঘটনাস্থল পরিদর্শন করে জানান, একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে চলছিল। বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি মোটরসাইকেলকে পরে একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এ ঘটনায় একই মোটরসাইকেলের দু’জন আরোহীই নিহত হয়েছেন। পুলিশ মোটরসাইকেল দুইটি জব্দ করেছে।

এদিকে নিহত দুই যুবকের স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে। আবার অনেকেই বাকরুদ্ধ হয়ে পড়েন।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল