২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় মোটরসাইকেলে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত আরিফ হোসেন (১৯) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত আরিফ চৌগাছা পৌর শহরের বিশিষ্ট মুদিব্যবসায়ী ও তার্নিবাস গ্রামের হাফিজুর রহমানের ছেলে এবং চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের ছাত্র।

নিহতের চাচা ইয়াহিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আরিফ হোসেন তার দুই বন্ধুর সাথে একটি মোটরসাইকেলে চেপে বারোবাজারে মসজিদ দেখতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে হাকিমপুর-বারোবাজার সড়কের ধোপাদি বাজারে পৌঁছালে পথিমধ্যে তারা পথচারী এক বৃদ্ধ মহিলাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর আছড়ে পড়ে। এ সময় আরিফের দুই বন্ধু পুকুরের পানির মধ্যে পড়লেও আরিফ হোসেন পিচের রাস্তার উপর পড়ে। এতে সে মাথায় প্রচণ্ড আঘাত পায়।

আহত অবস্থায় প্রথমে তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে রাতে সে মারা যায়। সেখান থেকে রাতেই তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। আজ শুক্রবার বেলা ১১টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানান তিনি।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement