২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের এক বছর পর শৈলকুপায় বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বিয়ের এক বছর পর শৈলকুপায় বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপায় প্রেম করে বিয়ে করার এক বছর পর সাংসারিক কলহের জেরে সুদীপ্ত ও স্বর্ণা নামে স্বামী-স্ত্রীর একসাথে বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের খালফলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার খালফলিয়া গ্রামের সুব্রত কুমারের ছেলে সুদীপ্ত কুমার (২২) একই গ্রামের রবি কুমারের মেয়ে স্বর্ণার (১৭) সাথে প্রেম করে বিয়ে হয়। পারিবারিক অশান্তির কারণে বিয়ের এক বছর পর গত ৩১ জুলাই রাতে বিষপানের পরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তারা। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে দায়িত্ব রত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ আগস্ট স্বামী সুদীপ্ত ও ৩ আগস্ট স্ত্রী স্বর্ণা বিশ্বাস মারা যায়। এব্যাপারে প্রতিবেশী সোহাগ বিশ্বাস জানান তাদের বাড়িতে পারিবারিকভাবে বিয়ের কিছু দিন পর থেকে অশান্তি বিরাজ করছিল তার জের ধরে তারা বিষ খাওয়ার পর দু’জনেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, বিষ খেয়ে স্বামী স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শৈলকূপা থানায় পৃথকভাবে দুইটি ইউডি মামলা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল