১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় আধিপত্য বিস্তারে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

মাগুরায় আধিপত্য বিস্তারে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫ - প্রতীকী ছবি

মাগুরায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় ৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার একজনকে পিটিয়ে আহত করার জেরে সংঘর্ষ হয়। বৃহস্পতিবার ভোরে আবারো দু’দলের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেশ কয়েক জন আহত হয়েছে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, মাগুরা সদর উপজেলার বাহারবাগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাইমুদ্দিন চুন্নু ও সাদ্দাম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে আমিনুর রহমান আমুড়িয়া বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে আবেদ আলি দাখিল মাদরাসার সামনে একা পেয়ে চুন্নুর লোকজন পিটিয়ে তাকে আহত করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে বিকালে সাদ্দাম গ্রুপের সমর্থকরা সাবেক চেয়ারম্যান লিয়াকত মুন্সী, সলিম সর্দার, তুহিনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এর জের ধরে আজ বৃহস্পতিবার ভোরে চুন্নু গ্রুপের লোকজন অর্তকিত হামলা চালিয়ে বাদশা মিয়া, আনোয়ার হোসেন, কাজল, ইমরান, মিজান, হারুন ও ইদ্রিসকে কুপিয়ে আহত করে। এ সময় চুন্নুর সমর্থক রউফ ও নায়েবকে প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে।

আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বাদশা ও আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন ওসি।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ দাস জানান, বাহারবাগ এলাকায় মারামারি ঘটনায় ১০ জনকে আহত অবস্থায় চিকিৎসা দেয়া হয়েছে। দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement