১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় বজ্রপাতে দিনমজুরের মৃত্যু

চৌগাছায় বজ্রপাতে দিনমজুরের মৃত্যু - ছবি : প্রতীকী

যশোরের চৌগাছায় বজ্রপাতে সেলম হোসেন (৩১) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার ফুলসারা ইউনিয়নের বারুইহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি উপজেলার বারুইহাটি গ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে।

প্রত্যাক্ষদর্শী ও সেলিম হোসেনের সহকর্মী আলতাফ হোসেন জানান, সেলিমসহ তারা ১১ জন বারুইহাটি গ্রামের পূর্বমাঠে দিনমজুর হিসেবে আমন ধানের চারা রোপন করছিলেন। হঠাৎ বেলা ১১টার দিকে বৃষ্টি শুরু হলে তারা মাঠ ছেড়ে বাড়ি ফিরে আসছিলেন। পথিমধ্যে তারা গ্রামের গভীর নলকুপের কাছাকাছি পৌঁছালে হঠাৎ বজ্রপাত হলে সেলিম হোসেন ঘটনাস্থেলই মারা যান।

আলতাফ হোসেন আরো বলেন, আমরা নলকুপের পানি সেচের ড্রেনের ওপর দিয়ে এক সারিতে যাচ্ছিলাম, সেলিম ছিল আমার পেছনে হঠাৎ তিনি আমার পেছন থেকে আগে উঠে যায়। হঠাৎ তার মাথার ওপর বজ্রপাত হয়। বজ্রপাতে সেলিমের মাথার চুল ও গায়ের জামা আগুন ধরে পুড়ে যায়। মৃত সেলিম হোসেনের স্ত্রী ও তামিন হোসেন নামে ছয় বছরের এক ছেলে রয়েছে।

ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল