২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় পৃথক স্থানে ২ লাশ উদ্ধার

কুষ্টিয়ায় পৃথক স্থানে ২ লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

কুষ্টিয়ার কুমারখালী এবং ভেড়ামারা উপজেলার পৃথক স্থান থেকে দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের পরিচয় মিললেও অপর জনের পরিচয় মেলেনি।

বুধবার (৩ আগস্ট) সকালে সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ভেড়ামারা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের গলিতে লম্বা বস্তা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ওই বস্তা থেকে মো: লোকমান হোসেন (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে।

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকালে স্থানীয়রা ভেড়ামারা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সন্দেহজনক একটি লম্বা বস্তা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে বস্তা খুলে এক ব্যক্তির লাশ উদ্ধার করে। মঙ্গলবার ভেড়ামারা থানায় মো: লোকমান হোসেন নামের এক ব্যক্তির নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরি সূত্রে নিখোঁজ লোকমানের পরিবারকে পুলিশ খবর দিলে পরিবারের লোকজন এসে লাশটি লোকমানের বলে শনাক্ত করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত মো: লোকমান হোসেন কুষ্টিয়া সদর উপজেলার পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের চৌরহাস মোড় এলাকার মো: সাইদুর রহমানের ছেলে। লোকমান হোসেন রং প্রস্তুতকারী প্রতিষ্ঠান রক্সি পেইন্টের কুষ্টিয়া টেরিটরি এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে গত ১ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে ভেড়ামারা প্রাগপুর আঞ্চলিক সড়কের ভেড়ামারা হাইস্কুল ও দর্পণ হার্ডওয়্যারের সামনে থেকে লোকমান হোসেন নিখোঁজ হন। এর পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনের দুটো নম্বরই বন্ধ পাওয়া যাচ্ছিল। এ ব্যাপারে লোকমান হোসেনের স্ত্রী জিন্নাত আরা টুম্পা মঙ্গলবার ভেড়ামারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বিষয়টি নিশ্চিত করে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, স্থানীয়রা সকালে সন্দেহজনক বস্তা পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বস্তার মধ্য থেকে লোকমান হোসেন নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে। পরে তার লাশ ময়নাতন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলাপুর ইউনিয়নের চড়াইকোল-আলাউদ্দিন নগর এলাকায় কুষ্টিয়া- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে আনুমানিক ৬৫ বছর বয়সী অজ্ঞাতপরিচিত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ। বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সকালে আলাউদ্দিন নগর মহাসড়কের পাশে ইলেক্ট্রিক পোলের গোড়ায় একজন ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তারা কুমারখালী থানায় ফোন দেয়। পরে থানা পুলিশ গিয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি।


আরো সংবাদ



premium cement