১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ডুমুরিয়ায় চেতনানাশক স্প্রে করে বাড়িতে লুটপাট, ৫ জন অসুস্থ

ডুমুরিয়ায় চেতনানাশক স্প্রে করে বাড়িতে লুটপাট, ৫ জন অসুস্থ। - ছবি : নয়া দিগন্ত

খুলনা জেলার ডুমুরিয়ায় একটি বাড়িতে চেতনানাশক স্প্রে করে গভীর রাতে লুটপাটের ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা নগদ ৫০ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে বলে জানা যায়।

বুধবার দিবাগত রাতে দেড়–লী গ্রামের রামদাস সাহার বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দেড়–লী গ্রামের রামদাস সাহার (৭০) ঘরের পেছনের জানালা দিয়ে চেতনানাশক ওষুধ স্প্রে করে। তখন তারা অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে। রাত ২টায় দুবৃর্ত্তরা ঘরের পেছনে সুপারির গাছ বেয়ে ছাদে উঠে সিঁড়ি দিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় দুবৃর্ত্তরা ঘরের শোকেস ও আলমারি ভেঙে নগদ টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক রামদাস সাহা (৭০), পলাশ সাহা (৪৫), তিথি সাহা (৩৫), প্রহ্লাদ সাহা (৪০), মনা সাহা (২৮) ও পল্লব সাহা (৮ মাস) অসুস্থ হয়ে পড়েন।

পলাশ সাহার মা জোৎস্না সাহা জানান, সবাই অচেতন রয়েছে। সুস্থ না হওয়া পর্যন্ত কত টাকার মালামাল নিয়ে গেছে বলতে পারছি না আর থানায়ও যেতে পারছি না। তবে আমার জানামতে নগদ ৫০ হাজার টাকা ও পাঁচ ভরি সোনা নিয়ে গেছে।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তুষার কান্তি হালদার বলেন, খবর পেয়ে আমরা ওই বাড়িতে যাই। এখনো পুলিশ সেখানে আছে। বাড়ির লোকেরা অচেতন থাকার কারণে খোয়া যাওয়া মালামালের হিসেব ও ঘটনা বিস্তারিত জানতে পারিনি। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দেয়নি।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল