১২ আগস্ট ২০২২
`

৫ বছর ধরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

৫ বছর ধরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক -

যশোরের চৌগাছায় ৫ বছর ধরে মেয়েকে ধর্ষণের অভিযোগে এক বাবাকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে ওই মেয়ে বাবার বিরুদ্ধে চৌগাছা থানায় ধর্ষণ মামলা করেন।

উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের একটি গ্রামে গত ২৮ জুন সর্বশেষ ধর্ষণের ঘটনা ঘটে বলে জানিয়েছেন অভিযোগকারী।

জানা যায়, নিজের সন্তানকে পাঁচ বছর ধরে ধর্ষণ করতেন বাবা মশিয়ার রহমান (৪৫)। ধর্ষণে সুবিধার জন্য মেয়েকে অল্প বয়সে গ্রামেই বিয়ে দেন। এরপর সেখানে থেকে বিয়ে বিচ্ছেদ করিয়ে আরেক জায়গায় বিয়ে দেন। পরে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে বাড়িতে রেখে নিজে ধর্ষণ করতেন। একপর্যায়ে অতিষ্ট হয়ে মেয়েটি তার বোনকে নিয়ে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকরি নেন। তবুও মেটেনি মাদক কারবারি ওই বাবার লালসা। সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে এলে মেয়েকে (১৮) আবারো ধর্ষণ করেন। এবার মেয়ে সোজা চলে যান চৌগাছা থানায়। বাবার বিরুদ্ধে করেন ধর্ষণের অভিযোগ। থানা পুলিশ ওই বাবাকে আটকের পর তিনি স্বীকার করেন মেয়েকে ধর্ষণের কথা। মেয়ের করা ধর্ষণের মামলায় গ্রেফতার দেখিয়ে জেল-হাজতে পাঠানো হয়েছে ওই বাবাকে।

এর আগে মঙ্গলবার মেয়েটি থানায় এসে তার বাবার বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশ ওই বাবাকে আটক করে। পরে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে মেয়েটির লিখিত অভিযোগটি এজহার হিসেবে আমলে নিয়ে মামলা নথিভুক্ত করেন।

থানায় আসা মেয়েটির মা জানান, বিষয়টি আমি আগে কখনোই জানতে পারিনি।

স্থানীয়রা জানান, ওই মেয়েটির প্রথমে গ্রামে দুটি বিয়ে হয়। সেখান থেকে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকরি নেয়। সেখানেও দুটি বিয়ে করে সে। এরপর গ্রামে ফিরে নিজের মামাতো ভাইকে বিয়ে করে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যাক্তি প্রাথমিকভাবে ঘটনাটি স্বীকার করেছেন। বাবাকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল