২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় বিদ্যুৎপৃষ্টে ২ জনের মৃত্যু

সাতক্ষীরায় বিদ্যুৎপৃষ্টে ২ জনের মৃত্যু - প্রতীকী ছবি

সাতক্ষীরার আশাশুনিতে ভেজা কাপড় শুকাতে দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ঘের কর্মচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়-সংলগ্ন মোফাজ্জল হোসেনের ঘেরের বাসায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বৈকরঝটি গ্রামের গফুর আলী সরদারের ছেলে শামীম হোসেন (৩৫) ও আশাশুনি সদর ইউনিয়নের শ্রীকলস গ্রামের অজিয়ার গাজীর ছেলে আলম গাজী (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোফাজ্জলের ঘেরের মুহুরি শামীম হোসেন দুপুরে গোসল শেষে কাপড় শুকাতে যান। এ সময় পাশে ঝুলে থাকা বৈদ্যুতিক আউটলাইনের তারে হাত লাগলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে ছাড়াতে যান ঘেরের বাসায় থাকা কর্মচারী আলম গাজী। শামীমের গায়ে হাত দেয়ার সাথে সাথে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। ফলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। ঘেরের বাসায় থাকা অন্য একজন কর্মচারী জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের লোকদের খবর দিলে তারা লাশ দু‘টি উদ্ধার করে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে তদন্ত কর্মকর্তাকে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল