২০ আগস্ট ২০২২
`

স্ত্রীর আলট্রাসনোগ্রাফি রিপোর্ট আনতে গিয়ে নিহত স্বামী, দেখলেন না অনাগত সন্তানের মুখ

স্ত্রীর আলট্রাসনোগ্রাফি রিপোর্ট আনতে গিয়ে নিহত স্বামী, দেখলেন না অনাগত সন্তানের মুখ। - ফাইল ছবি

যশোরের চৌগাছায় সন্তান ভূমিষ্টের আগ মুহূর্তে সড়ক দুর্ঘটনায় জাহিদ হাসান জুয়েল (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। হাসপাতাল থেকে বাড়িতে সন্তানসম্ভবা স্ত্রীর আলট্রাসনোগ্রাফির রিপোর্ট আনতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

রোববার সকাল ৯টার দিকে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া মোড় নামক স্থানে এ দুর্ঘটনায় ঘটে।

নিহত জুয়েল উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মাজালি গ্রামের আব্দুল মালেকের একমাত্র ছেলে। তিনি পেশায় একজন প্রকৌশলী ছিলেন।

জানা গেছে, সকালে জুয়েলের স্ত্রীর সিজার হওয়ার কথা। আলট্রাসনোগ্রাফি রিপোর্ট ছিল পাঁচ কিলোমিটার দূরের গ্রামের বাড়িতে। রিপোর্ট আনতে যাওয়ার পথে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া নামক স্থানে তাকে বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায় এবং সড়কের পাশে পুঁতে রাখা কংক্রিটের পেলাসাইটিংয়ের খুঁটিতে ধাক্কা লেগে মারাত্মক আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাবিয়া সুলতানা নামে জুয়েলের চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে। জুয়েলের সন্তানসম্ভবা স্ত্রী মিতা খাতুন শহরের একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি রয়েছেন। সিজারের আগে স্ত্রীর আলট্রাসনোগ্রাফি রিপোর্ট আনতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে মারাত্মক আহত হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। তবে অ্যাম্বুলেন্সে উঠানোর আগেই তার মৃত্যু হয়।

নিহত জুয়েলে মামা আবুল বাশার জানান, ঢাকার তেজগাঁও টেক্সটাইল কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পড়ালেখা শেষ করেন জুয়েল। একটি বিদেশি সফটওয়্যার কোম্পানিতে চাকরি করতেন। তিন লাখ টাকা বেতন ছিল তার। ঈদুল আজহার পরে অন্য একটি কোম্পানিতে আরো বেশি টাকা বেতনে যোগদান করার কথা ছিল তার। অনাগত ছেলে সন্তানের আকিকা করার জন্য দু’টি ছাগল কিনেছেন।

উপজেলা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাসুম বিল্লাহ বলেন, আঘাতের কারণে তার বাম হাত ও পা ভেঙে যায়। এছাড়া বুকে গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হতে পারে।

পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় নিহতের বাবা আব্দুল মালেকের আবেদনের জুয়েলের লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেয় পুলিশ। আসরের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় জুয়েলকে।

এদিকে জুয়েল নিহতের ঘটনায় তার স্ত্রীর অপারেশন সোমবার করা হবে বলে পরিবারিক সূত্রে জানা গেছে। নবাগত সন্তানের সাথে দেখা হলো না তার।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement