২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাগুরায় মোটরসাইকেল চোর চক্রের ১৪ সদস্য আটক

মাগুরায় মোটরসাইকেল চোর চক্রের ১৪ সদস্য আটক। - প্রতীকী ছবি

মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। উদ্ধারকৃত মোটরসাইকেলের বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা।

রোববার বিকেলে মাগুরা সদর থানার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান এ তথ্য জানান।

এ সময় তিনি বলেন, সম্প্রতি মাগুরায় কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনায় দু’টি মামলা হয়। অভিযোগের সূত্র ধরে শনিবার রাতে মাগুরা সদরের পাজাখোলা নামকস্থান হতে একটি মোটরসাইকেলসহ নাজমুল হাসান মুন্নাকে গ্রেফতার করে পুলিশ। পরে মুন্নার দেয়া স্বীকারোক্তি অনুসারে রাতে মাগুরার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই আরো পাঁচটি মোটরসাইকেল ও ছয়টি বাইসাইকেলসহ ১৩ জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মহম্মদপুরের কানুটিয়ার লালন ফকিরের ছেলে মনিরুল ইসলাম মাজেদ, একই থানার নিকরহাটা গ্রামের খবির মোল্যার ছেলে শওকত হোসেন, দূর্গাপুর গ্রামের ইউনুস আলীর ছেলে তুহিন হোসেন, সদর উপজেলার সাজিয়াড়া গ্রামের মোশাররফ মোল্যার ছেলে জুয়েল রানা, ডেফুলিয়া গ্রামের মহর আলীর ছেলে ইব্রাহিম হোসেন শাকিল, শহরের বাটিকাডাঙা গ্রামের সেলিম শিকদারের ছেলে সাগর শিকদার, সত্যপুর গ্রামের নায়েব আলীর ছেলে এনামুল হোসেন তামিম, নিজনান্দুয়ালী গ্রামের রবিউল ইসলাম, একই এলাকার আলম শেখের ছেলে সালাম শেখ, পারনান্দুয়ালী গ্রামের ইয়াকুব শেখের ছেলে রেজাউল ইসলাম, একই গ্রামের কালু শেখের ছেলে শহিদুল ইসলাম, আঠারখাদা গ্রামের আক্কাস বিশ্বাসের ছেলে এনামুল বিশ্বাস, এছাড়া যশোর জেলার ঘোপ এলাকার মৃত শুকুর মোল্যার ছেলে আবুল বাশার মোল্যা।

তাদের জিঞ্জাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি করে পাশের নড়াইল, ফরিদপুর, মাদারিপুর, যশোর, ঝিনাইদহে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে কোর্টে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার নাঈম আল আজাদ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন ও সাব ইন্সপেক্টর সেকেন্দার আলী।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল