২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইটবোঝাই ট্রলি উল্টে নারীসহ নিহত ২

ইটবোঝাই ট্রলি উল্টে নারীসহ নিহত ২ - ছবি : সংগৃহীত

বাগেরহাটে ইটবোঝাই ট্রলি উল্টে নারীসহ দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন।

বুধবার সকালে বাগেরহাট পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) ও কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান (৪২)।

জানা গেছে, বাগেরহাট শহর থেকে আসা ইটবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক নারী নিহত হন। আহত দুজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সালাম খানকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোঃ গোলাম সরোয়ার।


আরো সংবাদ



premium cement
ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি

সকল