১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় শিক্ষর্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়ায় শিক্ষর্থীর ঝুলন্ত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়া সদর উপজেলায় তানভির রহমান শিশির (২৫) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সদর উপজেলার পৌর এলাকার আর্জুনদাস আগরওয়ালা স্ট্রিট সড়কের র‌্যাব গলির ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

নিহত তানভির কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেরপুর গ্রামের সৌদি আরব প্রবাসী বজলুর রহমানের ছেলে। নিহত ওই যুবক কুষ্টিয়া সরকারি কলেজের গনিত বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী বজলুর রহমানের স্ত্রী ছেলেদের পড়াশোনার জন্য কুষ্টিয়া শহরে ভাড়া বাসা নিয়ে থাকেন। শুক্রবার বজলুর রহমানের স্ত্রী ছোট ছেলে শিহাব উদ্দিনকে সাথে নিয়ে দৌলতপুর গ্রামের বাড়িতে যান। বড় ছেলে শিশির কুষ্টিয়ার বাসায় একাই ছিল।

জানা যায়, রোববার শিশিরের ছোট ভাই শিহাব উদ্দিনের স্কুলে ক্লাস থাকায় কুষ্টিয়ার বাসায় একাই ফিরে সে। কিন্তু বাসায় এসে বড় ভাই শিশিরকে অনেক ডাকাডাকি করেও কোনো শব্দ পায়নি। পরে সানসেডের ওপর ওঠে দেখতে পায় শিশির গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নিহতের মামা খালিদ হাসান রিংকু জানান, শিশিরের আত্মহত্যার কারণ বুঝতে পারছি না।

বাড়ির মালিক সেলিনা বেগম বলেন, গত রাতে বারান্দা ও ঘরের লাইট জ্বলে থাকা দেখে আমরা শিশিরকে ডাকি কিন্তু তিনি আমাদের ডাকে কোনো সাড়া দেয়নি। পরে রাতেই তার মাকে ফোন করে বিষয়টি বলেছি। শিশিরের মা তখন বলেছিল, শিশির হয়তো রাতে ঘুমিয়ে গেছে, যার কারণে বুঝতে পারছে না, সকালে ফোন দিয়ে ওকে বলব।

এ সময় বাড়ির মালিক সেলিনা বেগমের ছেলে মিথুন বলেন, ওই ছেলে অনেক রাত করে বাড়ি ফিরত। ওকে আমাদের কাছে হতাশাগ্রস্ত ও নেশাগ্রস্ত মনে হতো।

এ ব্যাপারে কুষ্টিয়া সদর থানার সাব ইন্সপেক্টর এসআই কামরুল জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। তিনি আরো জানান, ওই ঘর থেকে গাঁজার মতো দেখতে কিছু জিনিস আমরা পেয়েছি।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আমাদের কাছে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তেরর পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement