২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনায় যুবকের গলিত লাশ উদ্ধার

খুলনায় যুবকের গলিত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

খুলনায় হোগলাবন থেকে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নগরীর আড়ংঘাটা থানার বাইপাস সড়কের শহীদ ও কোহিনুরের মোড়ের মাঝামাঝি বন থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশের নাম-পরিচয় জানা যায়নি।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহাঙ্গীর হোসেন জানান, সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এক যুবকের গলিত লাশ দেখে পুলিশে খবর দেয়। বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, নিহতের শরীরে নেভি-ব্লু কালারের গ্যাবার্ডিং প্যান্ট ও পলো ব্র্যান্ডের একটি টি-শার্ট ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ২০ থেকে ২৫ দিন আগে কেউ হত্যা করে হোগলাবনে লাশটি ফেলে গেছে। নিহতের মাথার খুলি, চামড়া, চুল পচে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীরের গোশত পচে হাড় বেরিয়ে গেছে। হাত-পা পচে গেছে। তবে, ঊরুর গোশত রয়েছে। তাকে কীভাবে হত্যা করা হয়েছে, তাও বোঝা যাচ্ছে না।

নিহতের নাম-পরিচয় জানা ও হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল