০৮ আগস্ট ২০২২
`

খুলনায় যুবকের গলিত লাশ উদ্ধার

খুলনায় যুবকের গলিত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

খুলনায় হোগলাবন থেকে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নগরীর আড়ংঘাটা থানার বাইপাস সড়কের শহীদ ও কোহিনুরের মোড়ের মাঝামাঝি বন থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশের নাম-পরিচয় জানা যায়নি।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহাঙ্গীর হোসেন জানান, সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এক যুবকের গলিত লাশ দেখে পুলিশে খবর দেয়। বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, নিহতের শরীরে নেভি-ব্লু কালারের গ্যাবার্ডিং প্যান্ট ও পলো ব্র্যান্ডের একটি টি-শার্ট ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ২০ থেকে ২৫ দিন আগে কেউ হত্যা করে হোগলাবনে লাশটি ফেলে গেছে। নিহতের মাথার খুলি, চামড়া, চুল পচে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীরের গোশত পচে হাড় বেরিয়ে গেছে। হাত-পা পচে গেছে। তবে, ঊরুর গোশত রয়েছে। তাকে কীভাবে হত্যা করা হয়েছে, তাও বোঝা যাচ্ছে না।

নিহতের নাম-পরিচয় জানা ও হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ


premium cement
জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধাঞ্চল থেকে বন্য প্রাণীদের উদ্ধার করেন এক ইউক্রেনীয় আশুগঞ্জে ধর্মঘটে ধান বেচাকেনা বন্ধ আমরা রাজপথের পুরান খেলোয়াড়, বিএনপি তো নতুন : সেতুমন্ত্রী এশিয়া কাপ খেলা হচ্ছে না সোহানের সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শরীয়তপুরে জামায়াতের বিক্ষোভ নীলফামারীতে চিকিৎসককে লাঞ্ছিতের প্রতিবাদ আদর্শিক যুদ্ধে জয়ী হতে সন্তানদের উচ্চশিক্ষিত করতে হবে : আরশাদ মাদানি বাংলাদেশের মংলা বন্দরকে যেভাবে ব্যবহার করবে ভারত পাচার হওয়া অর্থ ফেরত আনতে ব্যাংকগুলোকে প্রচারণা চালানোর নির্দেশ ৬ ব্যাংকের ট্রেজারি প্রধানকে অপসারণের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের

সকল