০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

মেয়েকে উত্যক্তের প্রতিবাদে বাবাকে কুপিয়ে জখম

মেয়েকে উত্যক্তের প্রতিবাদে বাবাকে কুপিয়ে জখম - নয়া দিগন্ত

খুলনার পাইকগাছায় স্কুলছাত্রী মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে মারধর ও চাকু দিয়ে কুপিয়ে জখমের অভিযোগে সাহেব আলী গাজী (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সাহেব আলী গাজী উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামের নসরুল গাজীর ছেলে।

জানা গেছে, বুধবার সকালে আসামির স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থলের পাশে একটি খাল থেকে আলামত হিসেবে চাকুটি উদ্ধার করে থানা পুলিশ। পরে দুপুরে আলামতসহ গ্রেফতারকৃত যুবককে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মোঃ আসাদুজামান জানান, উপজেলার লস্কর ইউনিয়নের লস্কর গ্রামের শের আলী সরদারের ছেলে ব্যবসায়ী এস এম টুকু (৩৭) শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। এ সময় সাহেব আলী গাজীসহ কয়েকজন তার বাড়ির সামনে তার মেয়েকে একা পেয়ে উত্ত্যক্ত করেন। এছাড়া এর আগেও তিনি একাধিকবার তাকে উত্যক্ত করেছেন।

তিনি আরো জানান, সর্বশেষ ওই দিন মেয়েকে বাড়ির সামনে উত্যক্তকালে বাবা টুকু তাদেরকে বাধা দেন। এ সময় পকেট থেকে চাকু বের করে ওই যুবকরা তার মাথায় আঘাত করতে গেলে তিনি বাম হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করেন। এতে তিনি বাম হাতে মারাত্মক জখম পান। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে যায়। পরে মামলা করলে হত্যার হুমকি দিয়ে যুবকরা চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি বলেন, ভুক্তভোগী টুকু এ ঘটনায় সাহেব আলী গাজীসহ কয়েকজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মঙ্গলবার রাতে ভিলেজ পাইকগাছা এলাকায় অভিযান পরিচালনা করে সাহেব আলীকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, স্কুলছাত্রী মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করা এবং তার বাবাকে চাকু দিয়ে আহত করার মামলায় বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement