০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক

যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক। - ছবি : নয়া দিগন্ত

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অসুস্থ স্বামীর শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করে হত্যা চেষ্টার সময় হাতেনাতে ধরা পড়েছেন জয়গুন নেছা নামে এক স্ত্রী।

মঙ্গলবার সকাল ১১টার দিকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও হাসপাতালের দায়িত্বরত সেবিকারা জানিয়েছেন, ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামের নূর ইসলাম অসুস্থ হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি। তার হাতের ক্যানোলার মধ্যে দিয়ে শরীরে বিষাক্ত ওষুধ পুশ করার চেষ্টা চালান তারই স্ত্রী। ওই সময় পাশের বেডের রোগীর স্বজনদের সন্দেহ হলে দায়িত্বরত সেবিকাদের খবর দেয়। সেবিকারা এসে হাতেনাতে জয়গুন নেছাকে ধরে ফেলেন। পরে হাসপাতালের ডিউটিরত পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় ওই নারীকে।

পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করে জানান, ঝিকরগাছার একটি দোকান থেকে বিষাক্ত ওই ওষুধ গোপনে কিনে নিয়ে হাসপাতালে আসেন তিনি। সেই বিষাক্ত ওষুধ তিনি তার স্বামীর শরীরে হাতে থাকা ক্যানোলার মাধ্যমে পুশ করে হত্যার চেষ্টা চালান। স্বামী নূর ইসলাম দ্বিতীয় বিয়ে করায় প্রতিনিয়ত সংসারে কলহ লেগে থাকে বলে জানান জয়গুন। যার ফলে তিনি তার স্বামীকে হত্যার পরিকল্পনা করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, জয়গুন নামে এক নারীকে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement