২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাড়িতে ঢুকে ২ বোনকে হাত-মুখ বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ

বাড়িতে ঢুকে ২ বোনকে হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ -

খুলনা জেলার বটিয়াঘাটায় দুই বোনকে হাত-মুখ বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার মধ্যরাতে উপজেলার ফুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। তবে রোববার রাতে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিষয়টি জানাজানি হয়।

নির্যাতিত দুজন সম্পর্কে খালাতো বোন। তাদের মধ্যে একজন স্কুলছাত্রী আর অন্যজন স্বামী পরিত্যক্ত নারী (২৪)। স্বামী পরিত্যক্ত নারীর ২২ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা জানান, শনিবার বিকেলে তিনি বোনের বাড়ি ডুমুরিয়া যান। তার স্বামী চিকিৎসার জন্য বাগেরহাটে গিয়েছিলেন। এ সময় দুই বোন বাড়িতে একা ছিল। মধ্যরাতে সাতজন যুবক তাদের বাড়িতে যায়। সেখান থেকে কয়েকজন ঘরে গিয়ে দুই বোনের হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। এ সময় আরো কয়েকজন ঘরের বাইরে পাহারায় ছিল। পরে ভোর রাতে তার মেয়ে তাকে ফোন করে ঘটনাটি জানায়।

তিনি আরো জানান, ঘটনা শুনে রোববার বাড়িতে ফিরে তার মেয়েকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার সময় বড় বোনের সন্তানের গলায় ছুরি ধরা হয়েছিল। পরবর্তীতে তাকে পানিতে চুবিয়ে রাখে। শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তারা থানায় মামলা করতে গেলে পথিমধ্যে ফরিদ নামে একজন থানায় আসতে বাঁধা দেয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

এ প্রসঙ্গে বটিয়াঘাটা থানার ওসি (তদন্ত) মো: জাহিদুর রহমান জানান, হাসপাতালে গিয়ে ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহজালাল বলেন, ১৩ বছর বয়সী স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এছাড়া অন্যজনকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ইতোমধ্যে সংঘবদ্ধ ধর্ষণের মূলহোতা মুজাহিদ, আজিজুল ও নাঈমকে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement