১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী -

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রীকে হত্যার পর পালিয়েছে ঘাতক স্বামী। এক দিন পর ভাড়াবাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে রোজিনা পারভীন (৩৩) নামে ওই গৃহবধূর লাশে উদ্ধার করে পুলিশ। রোববার রাত সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করে।

রোজিনা উপজেলার বাজারগ্রাম কাশেমপুর গ্রামের মোহাম্মদ রায়হান আলীর মেয়ে ও ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার মোহরপুর গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, শফিকুল ইসলামের সাথে রোজিনা পারভীনের কয়েক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই দম্পতি কালিগঞ্জ উপজেলা পরিষদের পাশে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। বেশ কিছু দিন যাবত তাদের মধ্যে কলহ চলছিল। গত শনিবার দিবাগত রাতেও রোজিনা ও শফিকুলের মধ্যে ঝগড়া হয়। রোববার রাত সাড়ে ১১টার দিকে তালাবদ্ধ ঘরের ভেতর আলো ও ফ্যান চলতে থাকায় থানায় জানলে পুলিশ তালাবদ্ধ ঘর থেকে রোজিনা পারভীনের লাশ উদ্ধার করে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এটি একটি হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রোজিনার স্বামী পলাতক রয়েছে। আজ (সোমবার) লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল