২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা!

ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা! - ছবি : নয়া দিগন্ত

পাবনার বেড়ায় পূর্বশত্রুতার জের ধরে শিপন হোসেন (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার উপজেলার আমিনপুর থানার ঘোপসেলন্দা গ্রামে এ ঘটনা ঘটে। শিপন ওই গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।

নিহতের ভাই লিটন হোসেন দাবি করেন, বছর দেড়েক পূর্বে তার ভাবিকে উত্ত্যক্ত করেছিল স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় শিপন হোসেন প্রতিবাদ করেছিল। এ নিয়ে তাদের সাথে একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি জানান, শনিবার রাত ১২টার দিকে শিপন বাড়িতে ফিরছিলেন। বাড়ির সামনে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা শিপনকে কুপিয়ে মারাত্মক আহত করে। একইসাথে তারা মারাত্মক আহত শিপনকে হাসপাতালে নিতে বাধা সৃষ্টি করে। পরে তারা চলে গেলে ভোরে তাকে বেড়া হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে জানান, তিনি অনেক আগেই মারা গেছেন।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রওশন আলী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল