১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

খুলনায় দুই সন্তানের জননীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

খুলনায় দুই সন্তানের জননীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার -

খুলনার দিঘলিয়া উপজেলাধীন সোনিয়া (২৬) নামের দুই সন্তানের জননীকে হত্যার অভিযোগে তার স্বামী ইব্রাহিম খানকে (২৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে যৌতুকের দাবিতে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে নিহত সোনিয়ার পিতৃপক্ষ দাবি করছে।

নিহত সোনিয়া দিঘলিয়া উপজেলার পথেরবাজার এলাকার পানিগাতির সোলাইমান বিশ্বাসের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খান ওই উপজেলার দিঘলিয়া গ্রামের ইসলাম খানের ছেলে। তাদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে।

নিহতের বড় ভাই আজিজুল বিশ্বাস জানান, ২৫ জানুয়ারি দিবাগত রাত ১টার দিকে বোনের শ্বশুর বাড়ির পাশের একজনের কাছ থেকে খবর পেয়ে ছুটে যাই। গিয়ে দেখি ঘরের মেঝেতে ছোট বোন সোনিয়ার নিথর লাশ পড়ে রয়েছে। এরপর পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ভোরে এসে লাশ ও সোনিয়ার স্বামী ইব্রাহিম খানকে আটক করে থানায় নিয়ে গেছে।

নিহতের মা ফাতেমা বেগম বলেন, বিভিন্ন সময় জামাইকে টাকা-পয়সা দিয়েছি। তারপরও মেয়েটিকে প্রায় সময় নির্যাতন করতো। দুটি বাচ্চা থাকায় তাদের মুখের দিক তাকিয়ে সব সহ্য করতো সোনিয়া।

দিঘলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন সরকার জানান, রাত ৩টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ইব্রাহিমকে আটক করে থানায় এনে রাখা হয়েছে।


আরো সংবাদ


premium cement