২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের ৫ দিন পর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর-ধোপাখালী সড়কের কালা বটতলা নামক স্থানে শাক বিছানো রাস্তায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক আহত যুবক জাহিদুল ইসলাম (২৫) ঘটনার পাঁচদিন পর মারা গেছেন। ঘটনাটি গত ২০ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে সংঘটিত হয়েছিল। এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা গেছে, জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবখালী ছটাংগাপাড়ার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম ২০ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে নিজ স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি উপজেলার কাটাপোল গ্রামে থেকে নিজ বাড়িতে ফিরছিলেন।

জাহিদুল ইসলাম জীবননগর-ধোপাখালী সড়কের কালা বটতলা নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। ঘটনাস্থলের রাস্তায় বীজ সংগ্রহের জন্য কৃষকদের বিছিয়ে রাখা লাল শাকের ওপর দিয়ে মোটরসাইকেল যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

গুরুতর আহত জাহিদুল ইসলামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর বাড়িতে নিয়ে চিকিৎসা চালিয়ে যাওয়ার এক পর্যায়ে মঙ্গলবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে মারা যান।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর ব্যাপারে নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় এবং আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement