১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু

নিহত সেনা সদস্য তরিকুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় ট্রাকের ধাক্কায় মো: তরিকুল ইসলাম (২৪) নামের এক সেনা সদস্য নিহত হয়েছেন। নিহত তরিকুল ইসলাম হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের শওকত আলীর ছেলে।

তরিকুল ইসলাম বরিশাল সেনানিবাসের বীর কোরে সৈনিক পদে কর্মরত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে সেনাসদস্য তরিকুল ইসলাম মোটরসাইকেল যোগে শৈলকুপার গাড়াগঞ্জ থেকে ভাটই বাজারে ফিরছিলেন। অপরদিক থেকে ঝিনাইদহ থেকে একটি ট্রাক ভাটই গ্রামীণ ব্যাংকের সামনে পৌঁছলে তার মোটরসাইকেলের সাথে সামনাসামনি ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তরিকুল। পথচারীরার তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে সেখানো দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা ভাটই বাজারের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন জানান, গাড়াগঞ্জ বাজার থেকে ভাটই বাজারের দিকে আসার পথে কুষ্টিয়াগামী একটি ট্রাক ওই সেনা সদস্যকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ভাটই বাজারে সড়ক দুর্ঘটনায় তরিকুল ইসলাম নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল