১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

চুয়াডাঙ্গায় বাওড়ে নৌকাডুবিতে পাহারাদারের মৃত্যু

চুয়াডাঙ্গায় বাওড়ে নৌকাডুবিতে পাহারাদারের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগরে ইঞ্জিনচালিত নৌকা ডুবে বাদল গোলদার (৩৫) নামের এক বাওড় পাহারাদারের মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টার দিকে জীবননগর উপজেলার বেনীপুর বাওড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রায় দুই ঘণ্টা নিখোঁজ থাকার পর স্থানীয়রা বাওড় থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। বাদল গোলদার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের রেজাউল গোলদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাদল গোলদার গত বছরের শেষের দিকে বেনীপুর বাওড়ের রাত্রীকালীন পাহারাদার হিসেবে চাকরি নেন। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যার দিকে তিনি বাওড় পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। রাত ১১টার দিকে অন্য পাহারাদারদের সঙ্গে ইঞ্জিনচালিত নৌকায় চড়ে বাওড়ের চারপাশে ঘুরে রাত্রীকালীন টহল দিতে থাকেন। এসময় হঠাৎ করেই ইঞ্জিনচালিত নৌকাটি পানিতে ডুবে যায়। অন্য পাহারাদাররা সাঁতরে ডাঙায় উঠতে পারলেও নৌকার সাথে পানিতে তালিয়ে যান বাদল। পরে তার সহকর্মীরা বাওড়ের মধ্যে অনেক খোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পায়নি। এ ঘটনার দুই ঘণ্টা পর তার লাশ উদ্ধার করতে সক্ষম হয় স্থানীয়রা।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্যা বলেন, রাতেই দুর্ঘটনাটির বিষয়ে জানতে পারি। তখন পর্যন্ত বাদলকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার দুই ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাওড় পাহারা দেয়ার সময় ইঞ্জিনচালিত নৌকা ডুবে বাদল নামের এক পাহারাদারের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল