১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় বাওড়ে নৌকাডুবিতে পাহারাদারের মৃত্যু

চুয়াডাঙ্গায় বাওড়ে নৌকাডুবিতে পাহারাদারের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগরে ইঞ্জিনচালিত নৌকা ডুবে বাদল গোলদার (৩৫) নামের এক বাওড় পাহারাদারের মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টার দিকে জীবননগর উপজেলার বেনীপুর বাওড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রায় দুই ঘণ্টা নিখোঁজ থাকার পর স্থানীয়রা বাওড় থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। বাদল গোলদার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের রেজাউল গোলদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাদল গোলদার গত বছরের শেষের দিকে বেনীপুর বাওড়ের রাত্রীকালীন পাহারাদার হিসেবে চাকরি নেন। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যার দিকে তিনি বাওড় পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। রাত ১১টার দিকে অন্য পাহারাদারদের সঙ্গে ইঞ্জিনচালিত নৌকায় চড়ে বাওড়ের চারপাশে ঘুরে রাত্রীকালীন টহল দিতে থাকেন। এসময় হঠাৎ করেই ইঞ্জিনচালিত নৌকাটি পানিতে ডুবে যায়। অন্য পাহারাদাররা সাঁতরে ডাঙায় উঠতে পারলেও নৌকার সাথে পানিতে তালিয়ে যান বাদল। পরে তার সহকর্মীরা বাওড়ের মধ্যে অনেক খোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পায়নি। এ ঘটনার দুই ঘণ্টা পর তার লাশ উদ্ধার করতে সক্ষম হয় স্থানীয়রা।

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্যা বলেন, রাতেই দুর্ঘটনাটির বিষয়ে জানতে পারি। তখন পর্যন্ত বাদলকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার দুই ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাওড় পাহারা দেয়ার সময় ইঞ্জিনচালিত নৌকা ডুবে বাদল নামের এক পাহারাদারের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল