২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাইকগাছায় ইটবোঝাই ট্রলির চাপায় বৃদ্ধ নিহত, থানায় মামলা

- ছবি : নয়া দিগন্ত

খুলনার পাইকগাছায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ইট বোঝাই ট্রলির ধাক্কায় অমূল্য রায় নামে ষাটোর্ধ এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সকালে লাশের সুরতহালশেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাদঁখালীর গড়েরডাঙ্গা গ্রামের অমূল্য রায় (৬২) তার বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছিলেন। এ সময় স্থানীয় আ: মান্নান গাজীর ইটভাটা থেকে কালিদাশ পুরের মৃত মোকছেদ গাজীর দু’ছেলে ইউসুফ ও খানজাহান গাজী বেপরোয়া গতিতে ইটবোঝাই ট্রলি চালিয়ে যাচ্ছিলেন। ওই ট্রলির তেমন কোনো ব্রেক না থাকায় এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ষাটোর্ধ ওই বৃদ্ধের গায়ের উপর উঠে গেলে তিনি মারাত্মকভাবে জখম হন। স্থানীয়রা ও বাড়ির লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

সর্বশেষ এ ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ট্রলির চালক ইউসুফ ও সহোদর খানজাহান গাজীর বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। ইতোমধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্যা শাহাদাৎ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রলিটি জব্দ করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরতহাল রিপোর্টশেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নিহতের ছেলে রঞ্জন রায়ের করা মামলার আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল