১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

পাইকগাছায় ইটবোঝাই ট্রলির চাপায় বৃদ্ধ নিহত, থানায় মামলা


খুলনার পাইকগাছায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ইট বোঝাই ট্রলির ধাক্কায় অমূল্য রায় নামে ষাটোর্ধ এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সকালে লাশের সুরতহালশেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাদঁখালীর গড়েরডাঙ্গা গ্রামের অমূল্য রায় (৬২) তার বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছিলেন। এ সময় স্থানীয় আ: মান্নান গাজীর ইটভাটা থেকে কালিদাশ পুরের মৃত মোকছেদ গাজীর দু’ছেলে ইউসুফ ও খানজাহান গাজী বেপরোয়া গতিতে ইটবোঝাই ট্রলি চালিয়ে যাচ্ছিলেন। ওই ট্রলির তেমন কোনো ব্রেক না থাকায় এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ষাটোর্ধ ওই বৃদ্ধের গায়ের উপর উঠে গেলে তিনি মারাত্মকভাবে জখম হন। স্থানীয়রা ও বাড়ির লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

সর্বশেষ এ ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ট্রলির চালক ইউসুফ ও সহোদর খানজাহান গাজীর বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। ইতোমধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্যা শাহাদাৎ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রলিটি জব্দ করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরতহাল রিপোর্টশেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নিহতের ছেলে রঞ্জন রায়ের করা মামলার আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ


premium cement