২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফ্রি ফায়ার খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরদের মধ্যে কোপাকুপি

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে স্থানীয় কিশোরদের মধ্যে কোপাকুপি হয়েছে। এতে জিসান আহমেদ (১৭) নামে এক কিশোর মারাত্মক আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ছাগল উন্নয়ন খামার এলাকায় এ ঘটনা ঘটে। আহত জিসান আহমেদ চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে জিসানসহ কয়েকজন কিশোর মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলেন। এ সময় তাদের মধ্যে খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। পরে সেখান থেকে তারা চলে যান। এর কিছুক্ষণ পর ঘটনাস্থলের পাশে জিসানকে একা পেয়ে প্রতিপক্ষ কিশোর ইকবাল ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সাদিয়া শারমিন বলেন, কিশোর জিসানের মাথায় ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। ক্ষতস্থানে সেলাই দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে কিশোরদের দু’পক্ষের মধ্যে বিরোধ হয়। এতে এক কিশোরকে কুপিয়েছে আরো দুই কিশোর বলে জেনেছি। এখনো অভিযোগ পাইনি। তারপরেও বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement