২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাগুরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত - ছবি : সংগৃহীত

মাগুরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মিশরুল ইসলাম মনু (৫০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মিশরুল সদর উপজেলার ডহর সিংড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোল্যা নুরুল হকের ছেলে।

মাগুরা হাইওয়ে পুলিশের এসআই মো. শাহজালাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের টিঅ্যান্ডটি অফিসের সামনে যশোরগামী মালবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থার মিশরুল ইসলামকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। তিনি গ্রামের বাড়ি থেকে মাগুরা শহরের কলেজ পাড়া ভাড়া বাসায় ফিরছিল। লাশ হাসপাতাল মর্গে রয়েছে। ট্রাকটি মাগুরা সদরের কাটাখালি এলাকা থেকে আটক করা হয়েছে।

তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয়কর্মী ও এজেন্ট এবং জেলা কৃষকলীগের প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক ছিলেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল