১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

মাগুরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত - ছবি : সংগৃহীত

মাগুরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মিশরুল ইসলাম মনু (৫০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মিশরুল সদর উপজেলার ডহর সিংড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোল্যা নুরুল হকের ছেলে।

মাগুরা হাইওয়ে পুলিশের এসআই মো. শাহজালাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের টিঅ্যান্ডটি অফিসের সামনে যশোরগামী মালবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থার মিশরুল ইসলামকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। তিনি গ্রামের বাড়ি থেকে মাগুরা শহরের কলেজ পাড়া ভাড়া বাসায় ফিরছিল। লাশ হাসপাতাল মর্গে রয়েছে। ট্রাকটি মাগুরা সদরের কাটাখালি এলাকা থেকে আটক করা হয়েছে।

তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয়কর্মী ও এজেন্ট এবং জেলা কৃষকলীগের প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক ছিলেন।


আরো সংবাদ


premium cement
বিদ্যুৎস্পৃষ্টে ডুমুরিয়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু ৩৪ ফরাসি কূটনীতিককে বহিষ্কার করল রাশিয়া রাজশাহীতে বন্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার মেয়েকে উত্যক্তের প্রতিবাদে বাবাকে কুপিয়ে জখম বাড়িতে ঢুকে চেয়ারম্যানের শিশুসন্তানকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত স্ত্রী সিদ্ধান্ত বদল : টাকা সমন্বয় করে হজে যেতে পারবেন পরিবর্তিত ব্যক্তিরা চোরাই মোবাইল বিক্রি করলেও গ্রেফতার করা হবে : ডিএমপি ভূরুঙ্গামারীতে ঝড়ে ব্যাপক ক্ষতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ অর্থ পাচার আর দুর্নীতিই আওয়ামী লীগের মূলনীতি : রিজভী কুকুরের কামড়ে ৫ ছাগলের মৃত্যু, থানায় অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে দগ্ধ হওয়া বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

সকল