২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দর্শনায় ১৪ পাসপোর্ট যাত্রীর করোনা পজিটিভ

দর্শনা চেকপোস্ট - ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গা দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে গত রোববার ও সোমবার পাঁচ শ’ ৩৮ জন পাসপোর্ট যাত্রী যাতায়াত করেছেন। এই সময় হেলথ স্ক্রিনিং বুথে র‌্যাপিড এন্ট্রিজেন টেস্টে মোট ১৪ যাত্রীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

সোমবার দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ এই তথ্য জানান।

করোনা পজিটিভ শনাক্তদের মধ্যে আটজন ভারতীয় ও ছয়জন বাংলাদেশী নাগরিক।

ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ জানান, আটজন ভারতীয় নাগরিককে ভারত ফেরত ও ছয়জন বাংলাদেশীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে।

এ দিকে দর্শনা আন্তর্জাতিক চেকপোস্টে কর্মরত স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. তরিকুল ইসলাম জানান, যশোর শার্শা উপজেলার মো. কাসেম গত শনিবার পিসি আর ল্যাবের যে সনদ দিয়েছিলেন তা সঠিক ছিলো না। পরদিন ভারত থেকে ফিরে দর্শনা আন্তর্জাতিক চেকপোস্টে এন্ট্রিজেন টেস্টে তার করোনা পজিটিভ ধরা পড়ে। বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষেকে জানান হয়েছে বলে জানান ডা. তরিকুল ইসলাম।

দর্শনা ইমিগ্রেশন ওসি মো. আব্দুল আলীম জানান, শনিবার ভারতে যাওয়ার সময় মো. কাসেম করোনার যে নেগেটিভ রিপোর্ট দিয়েছিলেন, তাতে পাসপোর্টের সাথে তার নাম ও ঠিকানা সঠিক ছিলো।


আরো সংবাদ



premium cement
ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি

সকল