১৬ মে ২০২২
`

ভারত থেকে আসা ট্রাকে হেলপারের ঝুলন্ত লাশ

ভারত থেকে আসা ট্রাকে হেলপারের ঝুলন্ত লাশ - ছবি : নয়া দিগন্ত

ভারত থেকে বিস্ফোরক নিয়ে আসা একটি ট্রাক থেকে হেলপারের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। লিনগালা নারসিমহোলা (৪৩) নামে ওই ভারতীয় ট্রাকের হেলপার নিজ গাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করা হয়েছে।

সোমবার সকালে তিনি নিজ গাড়িতে আত্মহত্যা করেন। এ ব্যাপারে গাড়িতে থাকা ড্রাইভার গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। বিস্ফোরক নিয়ে আসা গাড়ির নম্বর এপি ২৪টিসি ৩৪৮৮।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন সহকারী নাম লিনগালা নারসিমহোলা। তিনি অন্ধ প্রদেশের ওরাঙ্গালা ধানামপালির লিনগালা রাজামালিহার ছেলে।

তিনি আরো জানান, তিনি সোমবার সকাল আনুমানিক ৭টার দিকে অজ্ঞাত কারণে ট্রাকের মধ্যে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ ৩১ নম্বর সেডে গাড়ির ভেতরে ছিল।

ঘটনাস্থলে এএসপি জুয়েল ইমরান, বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান পরিদর্শন করেছেন।

পরিদর্শন শেষে ওসি মামুন খান বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ ভারতে পাঠানো হবে বলে তিনি জানান।


আরো সংবাদ


premium cement