২২ মে ২০২২
`

তালায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

তালায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত - ফাইল ছবি

সাতক্ষীরার তালায় বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার বিকেলে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার জাতপুর পেয়ারাতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার আটলিয়া গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে আব্দুর রশিদ মোড়ল (৬০) এবং শুকুর মোড়লের ছেলে মো: জিল্লুর রহমান মোড়ল (৫৮)। এ সময় গুরুতর আহত হয় একই গ্রামের মোজাম মোড়লের ছেলে মো: আবু তালেব (৭০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ওই তিন মোটরসাইকেল আরোহী চুকনগর থেকে জাতপুরের দিকে আসছিলেন। এ সময় জাতপুর পেয়ারাতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাইকগাছা হতে খুলনাগামী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
‘ঈমানদারগণ আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না’ কুষ্টিয়ায় শিক্ষর্থীর ঝুলন্ত লাশ উদ্ধার সিঙ্গাপুরে সালমান বাটের নতুন জীবন সম্মিলিতিভাবে চলমান সঙ্কট মোকাবেলা করতে হবে : শফিকুর রহমান জামিন নামঞ্জুর, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট বজ্রপাতের শব্দে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু সাক্কু-কায়সারের নির্বাচনী প্রচারে না যাওয়ার নির্দেশ জেলা বিএনপির ভারতসহ ১৬ দেশে যেতে মানা সৌদিদের পণ্যের মান নিশ্চিতে বিএসটিআইকে আপসহীন হতে হবে : শিল্পমন্ত্রী কুষ্টিয়ায় অপহরণের পর হত্যা, ৩ আসামির যাবজ্জীবন ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে সিনিয়রকে থাপ্পড় মারার অভিযোগ

সকল