২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মেডিক্যাল হোস্টেলের বাথরুমে ভারতীয় শিক্ষার্থীর লাশ

- প্রতীকী ছবি

যশোরে আদ-দ্বীন সকিনা মহিলা মেডিক্যাল কলেজের হোস্টেল থেকে এক ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে মেডিক্যাল কলেজের হোস্টেলের পঞ্চম তলায় বাথরুমের মধ্যে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে বলে দাবি করেছে হোস্টেল কর্তৃপক্ষ।

নিহত সীমা জোহরা (২১) ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে এবং ওই মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

যশোর আদ-দীন সকিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. কামাল উদ্দিন বলেন, বুধবার ভোরে হাউজ কিপার মর্জিনা আমাকে ঘটনাটি জানান। বাথরুমের দরজা ভেঙ্গে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তখন জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ যেন সহজেই তার পরিবার পেতে পারে, সেজন্য দুই দেশের হাইকমিশনারের সঙ্গে কথাবার্তা চলছে বলেও জানান অধ্যাপক কামাল উদ্দিন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শন শহীদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ

সকল